ট্রাকের ধা.ক্কা.য় গ্যাসফিল্ড কর্মকর্তা নি.হ.ত

প্রকাশিত: ৫:১৯ অপরাহ্ণ, জুন ১৪, ২০২৪

ট্রাকের ধা.ক্কা.য় গ্যাসফিল্ড কর্মকর্তা নি.হ.ত

সিলেট স্টারঃ সিলেট তামাবিল মহাসড়কে চিকনাগুল পানিছড়াস্থ  সিলেট গ্যাস ফিল্ড লিমিটেডের  ৮ নং কুপ এর সামনে জাফলং অভিমুখি দ্রুতগামী  ডিআই পিক-আপের ধাক্কায় এক মোটর সাইকেল আরোহী নিহত হয়েছেন।

নিহত ব্যাক্তির নাম ময়নুল হোসেন আয়ানি (৫৫)। তিনি ৬ নং চিকনাগুল ইউনিয়নের অন্তর্ভুক্ত উমনপুর গ্রামের মরহুম ঈসা মেম্বারের পুত্র। নিহত ময়নুল  সিলেট গ্যাস ফিল্ড লিমিটেডের উপ- ব্যবস্হাপক ( সার্ভিস) পদে কর্মরত ছিলেন।

স্থানীয় সূত্রে জানা যায়, শুক্রবার (১৪ই জুন) রাত ১২টায় ১০ মিনিটের সময় পানিছড়া গ্যাস ফিল্ডের প্রধান ফটক থেকে মোটরসাইকেল যোগে নিজ বাড়ী উমনপুর যাওয়ার পথে জাফলংগামী একটি ডিআই পিকআপ পিছন থেকে তার মোটরসাইকেলে ধাক্কা দিয়ে দ্রুত পালিয়ে যায়। এ সময় বিকট শব্দ শুনে আশপাশের লোকজন ছুটে এসে একটি প্রাইভেট নোহা গাড়ী যোগে তাকে ইবনেসিনা হাসপাতালে নিয়ে যায়।

রাত অনুমান  ১টায় তাকে হাসপাতালে নিয়ে পৌছালে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। স্থানীয়দের সাথে আলাপকালে জানা যায় দূর্ঘটনার পর তার শরীর থেকে প্রচুর রক্তক্ষরণ হয়।

এদিকে ৬ নং চিকনাগুল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কামরুজ্জামান চৌধুরী ময়নুল হোসেন আয়ানির মৃত্যুর খবরটি নিশ্চিত করেছেন। শেষ খবর পাওয়া পর্যন্ত স্থানীয় বিক্ষুব্ধ জনতা সিলেট তামাবিল মহাসড়ক অবরোধ করে রেখেছে। যার কারণে মহাসড়কের দুই পাশে যানবাহনের লম্বা লাইন সৃষ্টি হয়েছে। শেষ খবর পাওয়া পর্যন্ত রাত ২.৩০ মিনিটে তামাবিল হাইওয়ে ও জৈন্তাপুর থানা পুলিশের টিম ঘটনাস্থলে রয়েছে । ঘাতক ডিআই পিক-আপটি ফতেপুর ইউনিয়ন কার্যলয়ে জব্দ করে রেখেছে ইউনিয়ন চেয়ারম্যান রফিক আহমেদ।  ঘটনা  স্থলে সাবেক ভাইস চেয়ারম্যান মুহিবুর রহমান, বর্তমান চেয়ারম্যান সাদ উদ্দিন সাদ্দাম, মহিলা ভাইস চেয়ারম্যান সেনারা বেগম, ইউনিয়ন চেয়ারম্যান রফিক আহমেদ, ফখরুল ইসলাম, কামরুজ্জামান চৌধুরী সাবেক চেয়ারম্যান আব্দুল মতিন,আওয়ামী নেতা হানিফ মোহাম্মদ, ইউপি সদস্য ফারুক আহমেদ।

এ সংক্রান্ত আরও সংবাদ