সিলেটে চিনি ছি.ন.তা.ই.কা.লে আটক ৫

প্রকাশিত: ৫:১৭ অপরাহ্ণ, জুন ১৪, ২০২৪

সিলেটে চিনি ছি.ন.তা.ই.কা.লে আটক ৫

সিলেট স্টারঃ সিলেটে ৭ বস্তা চিনি ছিনতাইকালে ৫ ছিনতাইকারীকে আটক করা হয়েছে। বৃহস্পতিবার (১৩ জুন) রাত সাড়ে ১০টার দিকে সিলেট সদর উপজেলার সিলেট কোম্পানীগঞ্জ সড়কের পাশে অ্যাডভেঞ্চার ওর্য়াল্ড পার্কের সামনে থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলো, নগরীর চৌকিদেখী এলাকার মাহমুদ আহমদের ছেলে ফাহাদ আহমদ (৩৮), খাসদবির এলাকার মৃত আব্দুর রহমানের ছেলে ইসতিয়াক আহমদ রাজু (৩০), চৌকিদেখি এলাকার ইসমাইল আলীর ছেলে খুরশেদ আলম (৩৭),  কোতয়োলী থানা এলাকার মো. তোফায়েলের ছেলে মো. লিটন (২৯) ও ছাতক উপজেলার নরা ইসলামপুর গ্রামের ইসকন্দর আলীর ছেলে জুয়েল আহমদ (২৯)।

এছাড়াও অবৈধভাবে চিনি চোরাচালানের সাথে জড়িত আরও ২জন কে আটক করেছে পুলিশ। তারা হলেন, কোম্পানীগঞ্জ থানার রাজাপুর খাগাইল গ্রামের মঈন উদ্দিনের ছেলে লায়েক (১৯) ও একই গ্রামের বিল্লাল হোসেনের ছেলে রাসেল (১৮)।

জানা যায়, চোরাই চিনি নিয়ে কোম্পানীগঞ্জ উপজেলা থেকে সিলেট নগরীতে আসছিল সিএনজি অটোরিকশা। এসময় বেশ কয়েকজন দুর্বৃত্ত চিনি ছিনতাই করতে যান। চিনি ছিনতাইকালে বিমানবন্দর থানাধীন টহল পুলিশ পাঁচজনকে আটক করে। শুক্রবার তাদের আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হবে বলে জানায় পুলিশ।

বিষয়টি নিশ্চিত করেছেন এসএমপির উপকমিশনার আজবাহার আলী শেখ।

এ সংক্রান্ত আরও সংবাদ