বিষ পান করেছেন অমিত হাসানের স্ত্রী

প্রকাশিত: ১১:০৩ পূর্বাহ্ণ, এপ্রিল ১৬, ২০২২

বিষ পান করেছেন অমিত হাসানের স্ত্রী

নিউজ ডেস্কঃঢাকাই সিনেমার নব্বই দশকের জনপ্রিয় নায়ক অমিত হাসানের সহধর্মিণী বলেছেন, তিনি জেনেশুনেই বিষ পান করেছেন।চিত্রনায়ক সাইমনের একটি ভিডিও আলাপচারিতায় অমিত হাসানকে বিয়ে করা প্রসঙ্গে এমন মন্তব্য করেছেন অনন্যা।মন্তব্যটিকে অবশ্য নেতিবাচক হিসেবে নেওয়ার কোনো কারণ নেই। কারণ অমিতের সঙ্গে দুই যুগের বছর বেশ সুখেই আছেন অনন্যা। তাদের সংসারে দুই সন্তান রয়েছে সিনেমা অঙ্গনে অন্যতম সফল দম্পতি অমিত-অনন্যা।তবে কেন এমনটি বললেন অনন্যা?

মূলত: অনন্যা বোঝাতে চাচ্ছেন যে, রূপালি জগতের মানুষ অমিত হাসান। নায়ক কিংবা ভিলেন হিসেবে প্রতিনিয়ত বিভিন্ন অভিনেত্রীর সঙ্গে কাজ করতে হয় অমিতকে। তাদের সঙ্গে ঘনিষ্ঠ হতে হয়। এসব তিনি আগে থেকেই বুঝে নিয়েছেন, সহ্য করে নিয়েছেন এসব বিষয়কে। অর্থাৎ জেনেশুনেই বিষ পান করেছেন।অনন্যার ভাষ্যে, অমিত হাসানের কর্মজীবনের সঙ্গে খাপ খাইয়েই তিনি চলেন। অমিতের সবকিছুই মেনে নিয়েছেন। সেভাবেই চলার চেষ্টা করেন। যাতে কোনো কারণে অমিত অস্বস্তি অনুভব না করেন।

তিনি বলেন, ‘আমি চাই ও আমাকে নিয়ে যেন কমফোর্ট ফিল করে। ভয় না পায়। আমার প্রতি ওর বিশ্বাস থাকুক, ওর প্রতিও আমার বিশ্বাস থাকুক। এই বিশ্বাস থেকেই এতবছর সংসার করে আসছি।’দীর্ঘ ২৫ বছরের সংসারে তাদের সংসারে কোনো ফাটলের রেখা দেখা যায়নি বলে জানান অনন্যা।তিনি জানান, বলিউডের জনপ্রিয় দম্পতি শাহরুখ খান ও গৌরির সঙ্গে তুলনা করা হয় অমিত-অনন্যা জুটিকে।প্রসঙ্গত, নব্বই দশকে বেশ কিছু সফল সিনেমায় নায়কের ভূমিকায় দেখা গেছে অমিত হাসানকে। তার বিদ্রোহী প্রেমিক ও তুমি শুধু তুমি সিনেমা দর্শকপ্রিয়তা পায়।২০১২ সালে ভালোবাসার রঙ ছবির মাধ্যমে তিনি খলনায়ক চরিত্রে অভিনয় শুরু করেন। সেখানেও নিজের দক্ষতার ছাপ রেখেছেন। প্রথম খলচরিত্রে অভিনয়েই নজর কাগেন অমিত হাসান। এই ছবিতে তুফান চরিত্রে অভিনয়ের জন্য তিনি শ্রেষ্ঠ পার্শ্ব অভিনেতা বিভাগে বাচসাস পুরস্কার লাভ করেন।