নিহত পুলিশ সদস্যদের গায়েবানা জানাজা

প্রকাশিত: ৭:৩১ অপরাহ্ণ, আগস্ট ৯, ২০২৪

নিহত পুলিশ সদস্যদের গায়েবানা জানাজা

সিলেট স্টারঃবৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে পেশাগত দায়িত্ব পালনে আন্দোলনকারী ও দুর্বৃত্তদের হামলায় নিহত পুলিশ সদস্যদের স্মরণে ও আত্মার শান্তি কামনায় পঞ্চগড়ে গায়েবানা জানাজা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (৯ আগস্ট) বিকেলে পঞ্চগড় জেলা পুলিশের আয়োজনে পুলিশ লাইনসের ড্রিল শেডে এই গায়েবানা জানাজা অনুষ্ঠিত হয়।

এতে পঞ্চগড় পুলিশ সুপার এস এম সিরাজুল হুদা, অতিরিক্ত পুলিশ সুপার এস এম শফিকুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আমিরুল্লাহসহ পুলিশ সুপার কার্যালয়, সদর থানা ও পুলিশ লাইনসের পুলিশ সদস্যরা অংশ নেন।

জানাজা শেষে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে সারা দেশে পুলিশ সদস্যসহ সাধারণ মানুষ ও যেসবে ছাত্র শহীদ হয়েছেন তাদের আত্মার মাগফিরাতের জন্য দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়।এ সময় পুলিশ সুপার এস এম সিরাজুল হুদা বলেন, ‘অন্য আর দশজন মানুষের মতো আমরাও চাকরি করি। কিন্তু বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে সবচেয়ে বড় বৈষম্যের শিকার হয়েছে পুলিশ। পেশাগত দায়িত্ব পালন করতে গিয়ে যেসব পুলিশ শহীদ হয়েছেন আমরা তার ন্যায়বিচার চাই। আন্দোলনে পুলিশ, ছাত্রসহ যারা নিহত হয়েছেন আমরা তাদের আত্মার মাগফিরাত কামনা করছি।কিছু অপেশাদার পুলিশ সদস্যদের জন্য আজ এই অবস্থা তৈরি হয়েছে। ইনশাআল্লাহ আমরা ঘুরে দাঁড়াব।