২২ নং ওয়ার্ড বিএনপির মতবিনিময় সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

প্রকাশিত: ১০:০২ অপরাহ্ণ, আগস্ট ১১, ২০২৪

২২ নং ওয়ার্ড বিএনপির মতবিনিময় সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

সিলেট স্টারঃ সিলেট নগরীর ২২ নং ওয়ার্ড বিএনপির উদ্যোগে বৈষম্যবিরোধী আন্দোলনে শহীদ ছাত্র-জনতার স্মরণে আলোচনাসভা ও তাদের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গত শনিবার ১০ আগস্ট উপশহরস্থ অস্থায়ী কার্যালয়ে এ সভার আয়োজন করা হয়।

২২ নং ওয়ার্ড বিএনপির সভাপতি সৈয়দ মিসবাহ উদ্দিনের সভাপতিত্বে ও মো রফিকুল ইসলাম রফিকের পরিচালনায় সভায় বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন আহাদুস সামাদ চৌধুরী, সৈয়দ মইনুদ্দিন সোহেল, এডভোকেট বদরুল ইসলাম চৌধুরী, এডভোকেট জুবায়ের খান, হাজী আব্দুস সালাম, লিয়াকত আলি খান, মো আব্দুলকালাম, সুমেল আহমদ চৌধুরী, আব্দুল্লাহ আল মামুন, হাজী মোহাম্মদ কাওসার,আলী নুরুল হুদাদিপু, আজিজ মুন্না,  মোস্তাক আহমদ, মহিবুর রহমান মুহিত প্রমুখ। সভার শুরুতে কোরআন তেলাওয়াত এবং নিহতের আত্মার মাগফেরাত ও দেশের কল্যাণ কামনা করে দোয়া পরিচালনা করেন আব্দুল মালেক।

সভায় বক্তারা বলেন- স্বৈরাচার হাসিনা তার ক্ষমতাকে টিকিয়ে রাখতে বৈষম্যবিরোধী আন্দোলনে ছাত্র-জনতাকে পাখির মতো গুলি করে হত্যা করেছিল। ছাত্র-জনতার সাহসী পদক্ষেপের কারনে খুনি হাসিনা দেশ থেকে পালিয়ে যেতে বাধ্য হয়েছে। তাকে দ্রুত দেশে ফিরিয়ে এনে গণহত্যার দায়ে বিচারের মুখোমুখি করতে হবে।