বিআরটিসি বাসের চাপায় প্রাণ গেল ৪ জনের

প্রকাশিত: ১২:২৩ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ৬, ২০২৪

বিআরটিসি বাসের চাপায় প্রাণ গেল ৪ জনের

সিলেট স্টারঃদিনাজপুরে বিআরটিসি বাসের চাপায় চারজন নিহত হয়েছেন। মঙ্গলবার সকাল সাড়ে ৬টার দিকে দিনাজপুর-রংপুর মহাসড়কের রানীর বন্দর সুইহারী বাজারে খানসামা রোর্ডের মুখে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- দিনাজপুরের খানসামা উপজেলার গোয়ালডিহি ইউনিয়নের প্লান বাজার এলাকার মৃত ইসমাইল হোসেনের ছেলে ভ্যানচালক নজরুল ইসলাম নজু (৪৫) ও প্লা বাজার বটতলী গ্রামের আজিম উদ্দিনের ছেলে দিনমজুর আব্দুল মজিদ (৫০) এবং কক্সবাজার জেলার টেকনাফ উপজেলার হরিখোলা গ্রামের মৃত মংসু চাকমার ছেলে লতা ইয়া চাকমা (৫২) ও এমং চাকমা সাইঙ্হো চাকমা (৪৫)। লতা ইয়া চাকমা ও সাইঙ্হো চাকমা মধু বিক্রি করতে দিনাজপুরে এসেছিলেন।

ঘটনার সময় তাঁরা একটি টং দোকানের সামনে দাঁড়িয়ে চা পান করছিলেন।এদিকে স্থানীয়রা সড়ক অবরোধ করে রেখেছেন। এতে করে অন্তত দুই শতাধিক যানবাহন আটকা পড়ে। পরে প্রশাসনের আশ্বাসে অবরোধ তুলে নেয়।

জানা যায়, সকাল সাড়ে ৬টার দিকে দিনাজপুর দশমাইল মোড় থেকে একটি বিআরটিসি বাস রংপুরের দিকে যাচ্ছিল। পথে নিয়ন্ত্রণ হারিয়ে রানীর বন্দর সুইহারী বাজারে খানসামা রোর্ডের মুখে দাঁড়িয়ে থাকা কয়েকজন মানুষকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই চারজন মারা যান।চিরিরবন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) জাকির সিকদার দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।