জামালের মুক্তির দাবিতে সদর উপজেলা স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ মিছিল

প্রকাশিত: ১০:৩৫ অপরাহ্ণ, জানুয়ারি ২০, ২০২৪

জামালের মুক্তির দাবিতে সদর উপজেলা স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ মিছিল

সিলেট স্টারঃ ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সাবেক সহ-সভাপতি, সিলেট জেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক ও জেলা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক আব্দুল আহাদ খান জামাল সহ সকল রাজবন্দীদের নিঃশর্ত মুক্তির দাবিতে সিলেট সদর উপজেলা স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (১৯ জানুয়ারি) বিকাল ৪টায় নগরীর টুকেরবাজারে মিছিলটি শুরু বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে সমাবেশের শেষ হয়।

সামবেশে বক্তারা বলেন, সরকার জনগণের বাকস্বাধীনতা ও মৌলিক অধিকার হরণ করেছে। মানুষকে অন্যায়ভাবে অপরাধী হিসেবে চিহ্নিত করে জুলুম-নিপীড়ন চালাচ্ছে। সরকার জনবিচ্ছিন্ন হয়ে এখন বিএনপির নেতাকর্মীদের গ্রেফতার-নির্যাতন করছে। দেশবাসী বিএনপির নেতৃত্বে গণতন্ত্র  ফিরে পাওয়ার জন্য আন্দোলন করছে। মিথ্যা মামলা, হামলা ও গ্রেফতার-নির্যাতন করে জিয়ার সৈনিকদের আন্দোলন থেকে থামানো যাবে না। নেতৃবৃন্দ অবিলম্বে সিলেট জেলা স্বেচ্ছাসেবক দলের আব্দুল আহাদ খান জামাল সহ গ্রেফতারকৃত সকল রাজবন্দির নিঃশর্ত মুক্তি, মিথ্যা ও ষড়যন্ত্রমূলক মামলা প্রত্যাহারের জোর দাবি জানান।

মিছিল পরবর্তী সমাবেশ সদর উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক আমিনুর রহমান আমিন এর সভাপতিত্বে ও সদস্য সচিব জুয়েল আহমেদ এর পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব শাকিল মুর্শেদ।

সিলেট সদর উপজেলার স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহ্বায়ক বৃন্দ, সদস্য সহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।