সিলেটে নাম্বারহীন ৪টি সিএনজি জব্দ আটক ১

প্রকাশিত: ১:২২ পূর্বাহ্ণ, জানুয়ারি ১৩, ২০২৪

সিলেটে নাম্বারহীন ৪টি সিএনজি জব্দ আটক ১

সিলেট স্টারঃ সিলেট মহানগরীতে পুলিশে পৃথক অভিযানে আন্ত:জেলা সিএনজি অটোরিকশা চোর চক্রের ১ সদস্যকে গ্রেফতার করা হয়েছে।গ্রেফতারকৃত ব্যাক্তি এয়ারপোর্ট থানাধীন লালবাগ ( ৩ নং ওয়ার্ডের) মৃত মকরম মিয়ার ছেলে জালাল মিয়া ( ৩৫ ) কে গোপন সংবাদের ভিত্তিতে সিলেট নগরী ৫ নং ওয়ার্ডের কলবাখানি এলাকা থেকে বৃহস্পতিবার গভীর রাতে নাম্বারবিহীন সিএনজি ৪ টি সিএনজি জব্দ সহ জালাল কে গ্রেফতার করা হয়।

পুলিশ জানায়, বাংলাদেশের বিভিন্ন জেলা থেকে নামে বে নামে কাগজপত্র বিহীন সিএনজি ও গাড়ির বিভিন্ন যন্ত্রাংশ আন্ত জেলা সিএনজি চোর চক্রের কাছ থেকে কিনে বাংলাদেশের বিভিন্ন জেলায় তা কম টাকায় বিক্রি করে আসছে বলে জানা যায়।

তারই ধারাবাহিকতায় সিলেট বিভাগে দীর্ঘদিন ধরে আন্তজেলা চক্রের কাছ থেকে এসব সিএনজি এনে সিলেটের প্রত্যন্ত অঞ্চলের সহজ সরল নিরহ মানুষদের কাছ তা বিক্রি করে আসছে।
এমনই এক গোপন সংবাদের ভিত্তিতে সিলেট মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার আজবাহার আলী শেখের পরিকল্পনায় বিভিন্ন জায়গায় অভিযান পরিচালনা করে নাম্বার বিহীন এসব সিএনজি অটোরিক্সাসা আটক করা হয়।

গ্রেফতারকৃত ৪ টি সিএনজি আটককৃত আসামী জালাল মিয়া এসব গাড়ি কয়েকজনের আর্তিক সহযোগীতায় সিএনজি ক্রয়-বিক্রয়ের কথা পুলিশের কাছে স্বীকার করেছেন।
এয়ারপোর্ট থানাধীন এলাকার আম্বরখানা পুলিশ ফাঁড়ির দ্বায়িত্বরত কর্মকর্তা এস আই সুজিত ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, উদ্ধার হওয়া গাড়িগুলো খুব শীঘ্রই সিলেট বি আর টি এর মাধ্যমে যাচাই-বাচাই করে আসামী সহ আটককৃত গাড়ি গুলোর বিরুদ্ধে ব্যবস্থা নিবেন।