সিলেটবাসীর কাছে নৌকায় ভোট চেয়েছেন-মেয়র আনোয়ারুজ্জামান

প্রকাশিত: ৫:৩৪ অপরাহ্ণ, জানুয়ারি ৪, ২০২৪

সিলেটবাসীর কাছে নৌকায় ভোট চেয়েছেন-মেয়র আনোয়ারুজ্জামান

নিজস্ব প্রতিবেদকঃ সিলেট সিটি কর্পোরেশনের মেয়র মোঃ আনোয়ারুজ্জামান চৌধুরী সিলেট বিভাগের সকল সংসদ সদস্য নৌকার পদপ্রার্থীর জন্য সিলেটবাসীর কাছে নৌকায় ভোট চেয়েছেন তিনি।মেয়র মোঃআনোয়ারুজ্জামান চৌধুরী বলেন, স্মার্ট বাংলাদেশ মানে স্মার্ট সরকার, স্মার্ট জনগণ, স্মার্ট ইকোনমি এবং স্মার্ট সোসাইটি। এর মাধ্যমে আমরা বাংলাদেশকে একটি আধুনিক প্রযুক্তি নির্ভর বাংলাদেশ হিসেবে গড়ে উঠবে।

এসময় তিনি আরও বলেন, আগামী ৭ জানুয়ারি নির্বাচনে যারা নৌকা মার্কার প্রার্থী হয়েছেন তাদের কে নৌকা মার্কায় ভোট দিয়ে আপনাদের সেবা করার সুযোগ দেবেন। আপনাদের কাছে সেটাই আমার আহ্বান।

মেয়র মোঃ আনোয়ারুজ্জামান চৌধুরী বলেন, আজকে সমস্ত জায়গায় বোমাবাজি, গুলি, অগ্নিসন্ত্রাস, আর আগুন দিয়ে মানুষ মারা হচ্ছে। এর বিরুদ্ধে সবাইকে প্রতিরোধ গড়ে তুলতে হবে। মানুষের জীবন কেড়ে নেবে, মানুষকে ভোট দিতে দেবে না,এই সকল মানুষদের মুখে কালি দিয়ে আগামী ৭ তারিখ নৌকার পক্ষে জনগন রায় দিবে।

তিনি বলেন, বিএনপি আজকে কী করছে? আমরা যখন দেশের উন্নয়নে কাজ করছি, তখন তাদের কাজ হলো আগুন দিয়ে মানুষ পোড়ানো। কোনো মানুষের মধ্যে মনুষ্যত্ব বোধ থাকলে এভাবে আগুন দিয়ে মা-শিশুকে হত্যা করতে পারে না। আজকে তারা রেল পোড়াচ্ছে, বাস পোড়াচ্ছে, গাড়ি পোড়াচ্ছে।

তাই আপনাদের কাছে অনুরোধ আগামী ৭ জানুয়ারী সকাল থেকে আপনাদের মা বাবা,ভাই বোন কে সাথে নিয়ে ভোট সেন্টারে গিয়ে সিলেট বিভাগের সকল নৌকার প্রার্থীকে ভোট দিয়ে জয় যুক্ত করুন।তিনি আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিভিন্ন নৌকা প্রতিকের প্রার্থীর জনসভায় উপস্থিত হয়ে নৌকার জন্য ভোট প্রত্যাশা করেন।