নৌকা মার্কায় ভোট দিলে উন্নত ও স্মার্ট বাংলাদেশ উপহার পাবেন -আলম খান মুক্তি

প্রকাশিত: ৯:৫৯ অপরাহ্ণ, জানুয়ারি ১, ২০২৪

নৌকা মার্কায় ভোট দিলে উন্নত ও স্মার্ট বাংলাদেশ উপহার পাবেন -আলম খান মুক্তি

সিলেট স্টারঃ আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সিলেট-১ আসনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত সংসদ সদস্য পদপ্রার্থী  জননেতা ড. এ কে আব্দুল মোমেন এর নৌকা মার্কার সমর্থনে গণসংযোগ ও লিফলেট  বিতরণ করেছেন সিলেট মহানগর যুবলীগের সভাপতি আলম খান মুক্তি ও মহানগর যুবলীগের নেতৃবৃন্দ।

সোমবার (১ জানুয়ারি) সন্ধ্যায় নগরীর জিন্দাবাজার পয়েন্ট থেকে গণসংযোগ ও লিফলেট বিতরণ শুরু হয়। জিন্দাবাজারের বিভিন্ন দোকানে দোকানে ও বিভিন্ন শপিং সেন্টার সহ পুরো জিন্দাবাজার এলাকায় লিফলেট বিতরণকালে নেতৃবৃন্দ উন্নয়নের ধারা অব্যাহত রাখতে ও স্মার্ট বাংলাদেশ গড়তে আগামী ৭ই জানুয়ারী সিলেট-১ আসনে জননেতা ড. এ কে আব্দুল মোমেনকে নৌকা প্রতীকে ভোট দেওয়ার আহ্বান জানান। নেতৃবৃন্দ বলেন, নৌকা মার্কায় ভোট দিলে উন্নত ও স্মার্ট বাংলাদেশ উপহার পাবেন।

গণসংযোগ ও লিফলেট বিতরণকালে আরো উপস্থিত ছিলেন সিলেট মহানগর যুবলীগের সহ সভাপতি সৈয়দ গুলজার আহমদ, রাহেল আহমদ চৌধুরী, দপ্তর সম্পাদক সাকারিয়া হোসেন সাকির, অর্থ বিষয়ক সম্পাদক আনিসুর রহমান তিতাস, সদস্য রাজিব চক্রবর্তী, এমদাদুল হক উবেদ, মহানগর যুবলীগ নেতা, জাকারিয়া ইমরুল, শিপন খান, আব্দুল কাদির ইমন, জাকির নুর, নাবিল খান, শাওন দেব, দিলাল আহমদ, তানজিল আহমদ, খলকু আহমদ, রনি আহমদ প্রমুখ।