সিলেট মহানগর বিএনপির লিফলেট বিতরণ ও গণসংযোগ দেশে নির্বাচনের নামে নাটক চলছে: কয়েস লোদী

প্রকাশিত: ৭:৫০ অপরাহ্ণ, ডিসেম্বর ২৭, ২০২৩

সিলেট মহানগর বিএনপির লিফলেট বিতরণ ও গণসংযোগ দেশে নির্বাচনের নামে নাটক চলছে: কয়েস লোদী

সিলেট স্টারঃসিলেট মহানগর বিএনপির সাবেক যুগ্ম আহ্বায়ক প্যানেল মেয়র ও কাউন্সিলর রেজাউল হাসান কয়েস লোদী বলেছেন, এই সরকারের কাছে দেশ ও জাতি নিরাপদ নয়। দেশের গণতন্ত্রকে হত্যা করে এখন নির্বাচনের নামে নাটক চলছে।

শেখ হাসিনা ও এই নির্বাচন কমিশনের অধিনে দেশে কোন সুষ্ট নির্বাচন হতে পারে না এটি এখন সর্বজন স্বীকৃত। ডামী এই প্রহসনের নির্বাচন দিয়ে বিশ্বের বুকে দেশের ভাবমূর্তি ক্ষুন্ন করা হচ্ছে, সকল গণতান্ত্রির রাষ্ট্রের কাছে বাংলাদেশ আজ প্রশ্নবৃদ্ধ হচ্ছে, দেশের অর্থনীতিকে ধ্বংস করে দেয়া হয়েছে, মহান মুক্তিযুদ্ধের চেতনাকে ভুলণ্ঠিত করা হচ্ছে। দেশর মানুষ এই নির্বাচনে অংশ নেব না। এমন পরিস্থিতিতে একটি স্বাধীন সার্বভৌম রাষ্ট্র চলতে পারে না। এ জন্য দেশকে বাঁচাতে হলে ফ্যাসিস্ট সরকারের পতনের জন্য চলমান অসহযোগ আন্দোলনে সবাই ঐক্যবদ্ধ ভাবে সামিল হতে হবে।

তিনি বুধবার (২৭ ডিসেম্বর) বিএনপি ঘোষিত অসহযোগ আন্দোলনের অংশ হিসেবে দেশব্যাপী ৩ দিনের গণসংযোগ কর্মসূচীর ২য় দিনে সিলেট মহানগর বিএনপির উদ্যোগে নগরীর বিভিন্ন কলোনীতে লিফলেট বিতরণ ও গণসংযোগকালে উপরোক্ত কথা বলেন।

লিফলেট বিতরণকালে উপস্থিত ছিলেন মহানগর বিএনপির সাংগঠনিক সম্পাদক সৈয়দ সাফেক মাহবুব, ৫নং ওয়ার্ড বিএনপির সভাপতি ছাদিকুর রহমান ছাদিক, ৪ ওয়ার্ড বিএনপির সভাপতি মিজান আহমদ, ছাত্রদলের ভারপ্রাপ্ত সভাপতি জুবের আহমদ, সাধারন সম্পাদক হাবিবুর রহমান জুয়েল, ৪নং ওয়ার্ড বিএনপির সহসাধারণ সম্পাদক আলমগীর হোসেন, ৫নং ওয়ার্ড এর সহ সাংগঠনিক সম্পাদক রেজাউল হাসান মাছুম, প্রচার সম্পাদক রায়হান উদদীন রাজু, সহ যুব বিষয়ক সম্পাদক শামিম আহমদ, শ্রম বিষয়ক সম্পাদক রুহেল উদ্দিন, আবদুল করিম, মোহাম্মদ আলী প্রমুখ। বিজ্ঞপ্তি