ভোটারদের নজর কাড়ছেন সরওয়ার হোসেন

প্রকাশিত: ৬:২২ অপরাহ্ণ, ডিসেম্বর ২৫, ২০২৩

ভোটারদের নজর কাড়ছেন সরওয়ার হোসেন

সিলেট স্টারঃ আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন কে সামনে রেখে সিলেট-৬ (গোলাপগঞ্জ-বিয়ানীবাজার) আসনে নির্বাচনি প্রচার প্রচারণা জমে উঠেছে। গোলাপগঞ্জ-বিয়ানিবাজার উপজেলার প্রতিটি অলিগলি ছেয়ে গেছে ব্যানার পোস্টারে। প্রতিটি এলাকায় চলছে মাইক ও স্পিকারে প্রার্থীর পক্ষে প্রচারণা।

এদিকে,ঈগল প্রতীক নিয়ে প্রচারের দিক থেকে সব এলাকাতেই এগিয়ে থাকতে দেখা গেছে স্বতন্ত্র প্রার্থী কানাডা আওয়ামীলীগের প্রতিষ্টাতা সভাপতি সরওয়ার হোসেনকে। তবে বসে নেই অন্য দলের প্রার্থীরাও। সরব রয়েছেন আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির প্রার্থীরা সংসদ সদস্য প্রার্থীরা ।

এরই মধ্যে ৭ প্রার্থী নির্বাচনে অংশ নিলেও ভোটের মাঠে মড়িয়া হয়ে উঠেছেন ৩ প্রার্থী। যে যার মত করে চেষ্টা চালিয়ে যাচ্ছেন। প্রার্থী নিয়ে আলোচনা সমালোচনার ঝড় বইছে দুই উপজেলায় ।

তবে এতো প্রার্থীর মধ্যে আলোচনায় রয়েছেন দুইজন। তাদের মধ্যে একজন হলেন কানাডা আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সভাপতি ও জেলা আওয়ামী লীগের সদস্য এবং দৈনিক শুভ প্রতিদিন পত্রিকার সম্পাদক ও প্রকাশক সরওয়ার হোসেন। তিনি স্বতন্ত্র প্রার্থী ঈগল প্রতীক নিয়ে নির্বাচন করছেন।

 

ইতি মধ্যে সরওয়ার হোসেনের নানামুখী প্রচার নজর কাড়ছে ভোটারদের। তারা গণসংযোগ, সভা ও বৈঠকের মাধ্যমে ভোট প্রার্থনা করছেন। এদিকে তৃণমূল আওয়ামী লীগসহ দুই উপজেলা আওয়ামী লীগের বড় একটি অংশ ঈগল প্রতিকের পক্ষে ভোটের মাঠে প্রচারণায় অংশ নিচ্ছেন। আবার অনেকে পদ হারাবার ভয়ে নীরবেও স্বতন্ত্র প্রার্থী সরওয়ার হোসেনের হয়ে কাজ করে যাচ্ছেন। ঈগল প্রতীকের প্রতিটি উঠান বৈঠক, পথসভা ও গণসংযোগে ব্যাপক জনসমাগম লক্ষ্য করা গেছে।

সিলেট-৬ আসনে প্রার্থী হিসেবে আরও রয়েছেন আওয়ামী লীগের প্রার্থী ও বর্তমান সাংসদ নুরুল ইসলাম নাহিদ (নৌকা), বাংলাদেশ সাংস্কৃতিক মুক্তিজোটের প্রার্থী আতাউর রহমান আতা (ছড়ি), জাতীয় পার্টির প্রার্থী সেলিম উদ্দিন (লাঙ্গল), তৃণমূল বিএনপির প্রার্থী শমসের মবিন চৌধুরী (সোনালী আঁশ), ইসলামী ঐক্যজোটের প্রার্থী সাদিকুর রহমান (মিনার)। তবে এদের মধ্যে লাঙ্গলের প্রার্থী ছাড়া গোটা এলাকা ঘুরেও বাকিদের খুব একটা প্রচার চোখে পড়েনি।

এ বিষয়ে সরওয়ার হোসেন বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশেই তিনি স্বতন্ত্র প্রার্থী হয়েছেন।আগামী ৭ জানুয়ারি সবকিছু ঠিকটাক থাকলে ঈগল প্রতীক বিপুল ভোটে জয়লাভ করবে। আর এ বিজয় হবে জনগনের বিজয়।