লামারগ্রাম রায়পুরী ছাহেব বাড়িতে কেটলি মার্কার উঠান বৈঠক

প্রকাশিত: ৭:০৪ অপরাহ্ণ, ডিসেম্বর ২৪, ২০২৩

লামারগ্রাম রায়পুরী ছাহেব বাড়িতে কেটলি মার্কার উঠান বৈঠক

সিলেট স্টারঃদ্বাদশ জাতীয় নির্বাচন উপলক্ষে  জকিগঞ্জ উপজেলার লামারগ্রামের রায়পুরী ছাহেব বাড়িতে কেটলি মার্কার উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে।
রবিবার সকালে রায়পুরী ছাহেবের পীরজাদা মাওলানা শিব্বির আহমদের সভাপতিত্বে অনুষ্ঠিত বৈঠকে প্রধান অতিথির বক্তব্য দেন সিলেট-৫, জকিগঞ্জ-কানাইঘাট আসনের স্বতন্ত্র প্রার্থী মাওলানা হুছামুদ্দীন চৌধুরী ফুলতলী৷

এলাকাবাসীর পক্ষ থেকে বক্তব্য দেন লামারগ্রাম জামেয়ার নাজিম শায়েখ আব্দুস সাত্তার, রায়পুরী ছাহেব (র.) এর নাতি ডা. হাবিবুল্লাহ মিসবাহ, খলাছড়া ইউনিয়ন আল ইসলাহের সহসভাপতি মাওলানা আব্দুল কাদির প্রমুখ।

লামারগ্রাম ছাহেব বাড়ির পক্ষ থেকে কেটলি মার্কার পক্ষে সমর্থন জানিয়ে রায়পুরী ছাহেবের নাতি ডা. হাবিবুল্লাহ মিসবাহ বলেন, ইসলামী মূল্যবোধ, সকল শ্রেণিপেশার মানুষের ন্যায্য হক ও ইনসাফ রক্ষায় মাওলানা হুছামুদ্দীন চৌধুরীকে জয়যুক্ত করার আহ্বান করছি।

এসময় তিনি আরোও বলেন, আমাদের পরিবারের সদস্য নির্বাচনে দাঁড়িয়েও এরকম উঠান বৈঠক হয়নি। হযরতের নির্বাচন উপলক্ষে আমাদের বাড়িতে এরকম উঠান বৈঠক হলো।  ফুলতলী পরিবারের প্রতি আমাদের সর্বোচ্চ সম্মান ও সুসম্পর্ক রয়েছে। ইনশাআল্লাহ কেটলি মার্কার পক্ষে আমাদের সমর্থন ও সহযোগিতা থাকবে। আমরা সবসময় তাঁর সাথে রয়েছি।