ওসমানী মেডিকেলে স্থানীয় লোক নিয়োগ না দেয়ায় সিলটি পাঞ্চায়িত এর প্রতিবাদ

প্রকাশিত: ১০:০৮ পূর্বাহ্ণ, ডিসেম্বর ২২, ২০২৩

ওসমানী মেডিকেলে স্থানীয় লোক নিয়োগ না দেয়ায় সিলটি পাঞ্চায়িত এর প্রতিবাদ

সিলেট স্টার: সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজে স্থানীয় লোক নিয়োগ না দেয়ায় তীব্র প্রতিবাদ জানিয়েছে সিলটি পাঞ্চায়িত।
সিলেট বিভাগের নায্য দাবি-দাওয়া আদায়ের লক্ষে গঠিত রাজনৈতিক সংগঠন সিলটি পাঞ্চায়িত এর কেন্দ্রীয় সভাপতি নাসির উদ্দিন আহমদ চৌধুরী ও সাধারণ সম্পাদক এডভোকেট তাজ রীহান জামান এর তীব্র প্রতিবাদ জানিয়েছেন।

নেতৃবৃন্দ বিবৃতিতে বলেন, সিলেট বিভাগের যে কোন সরকারি প্রতিষ্ঠানে স্থানীয় লোক নিয়োগে বৈষম্য একটি নিয়মে পরিণত হয়েছে। এর আগেও সিলেটের অন্যান্য প্রতিষ্ঠানে সিলেটিদের বিভিন্ন অযুহাত দেখিয়ে নিয়োগের ক্ষেত্রে টালবাহানা করা হয়। তারই অংশ হিসেবে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজের ৩৪টি অফিস সহায়ক পদে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়।

এতে সিলেট, মৌলভীবাজার, হবিগঞ্জ ও সুনামগঞ্জ এর প্রার্থীগণ আবেদন করতে পারবেন না বলে বলা হয়। যা অতিতের মতো সিলেটের স্থানীয়দের ক্ষেত্রে আবারও বৈষম্য করা হয়, যা কোন অবস্থাতে মেনে নেয়া যায় না।

নেতৃবৃন্দ অবিলম্বে সিলেট বিভাগ বিদ্বেষী এই নিয়োগ বিজ্ঞপ্তি বাতিলের দাবি জানান এবং সিলেট বিভাগের সকল সরকারি ও বেসরকারী প্রতিষ্ঠানে সিলেট বিভাগের বাসিন্দাদের অগ্রাধিকার ভিত্তিতে শতভাগ নিয়োগ দেয়ার জোর দাবি জানান। বিজ্ঞপ্তি