সিলেটের চা শ্রমিকদের দেয়া কথা রাখলেন প্রধানমন্ত্রী

প্রকাশিত: ৪:৫৪ অপরাহ্ণ, নভেম্বর ১৭, ২০২২

সিলেটের চা শ্রমিকদের দেয়া কথা রাখলেন প্রধানমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক: প্রধানমন্ত্রী শেখ হাসিনা সিলেটে ৩ সেপ্টেম্বর লাক্কাতুরা চা বাগান এলাকার গলফ মাঠে চা শ্রমিকদের সাথে ভিডিও কনফারেন্সে দেওয়া কথা রেখেছেন। তাঁর নিদের্শনা অনুযায়ী দ্রুত সময়ের মধ্যে চা শ্রমিকদের প্রধানমন্ত্রীর উপহার এ্যাম্বুলেন্স হস্তান্তর করা হলাে।
প্রধানমন্ত্রীর পক্ষ থেকে সিলেটের লাক্কাতুরা চা বাগানে বৃহস্পতিবার (১৭ নভেম্বর) চা শ্রমিকদের ব্যবহারের জন্য প্রধানমন্ত্রীর উপহার- এ্যাম্বুলেন্স হস্তান্তর অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় জেলা প্রশাসক মাে. মজিবর রহমান একথা বলেন।
প্রধানমন্ত্রীর সঙ্গে মতবিনিময়কালে অ্যাম্বুলেন্স ও চিকিৎসকের ব্যবস্থা করে দেওয়ার পাশাপাশি অন্যান্য যেসব দাবি জানানাে হয়েছিল তা পর্যায়ক্রমে সমাধানের আশ্বাস দিয়ে জেলা প্রশাসক বলেন, প্রধানমন্ত্রী যখন বলেন তিনি চা শ্রমিক পরিবারের সদস্য, তখন চা শ্রমিকদের আর চাওয়া-পাওয়ার কিছু থাকে না। তিনি সকল পেশার মানুষকে মর্যাদা দিতে জানেন। সবার পাশে থাকেন এবং থাকবেন। চা শ্রমিকদের প্রতি তাঁর যে স্নেহাসিশ, যে ভালােবাসা তার নিদর্শনই-এ উপহার উল্লেখ করে তিনি আরাে বলেন, আপনাদেরকে তিনি ভােলেননি। তাঁর হাতে বাংলাদেশ যতদিন, পথ হারাবে না ততোদিন।
এ্যাম্বুলেন্স হস্তান্তর অনুষ্ঠানে বক্ততা করেন সাবেক সচিব এবং ন্যাশনাল টি কোম্পানি লিমিটেডের পরিচালক মােস্তাফিজুর রহমান, ব্যবস্থাপনা পরিচালক এইচএসএম জিয়াউর রহমান, উপজেলা নির্বাহী অফিসার নুসরাত আজমেরী হক, চা শ্রমিক ইউনিয়নের সিলেট ভ্যালির সভাপতি রাজু গোয়ালা প্রমুখ।