সিসিকের নতুন ১৫ ওয়ার্ডের নেতাদের তথ্য চায় মহানগর আওয়ামী লীগ

প্রকাশিত: ৩:৩৬ অপরাহ্ণ, নভেম্বর ১৩, ২০২২

সিসিকের নতুন ১৫ ওয়ার্ডের নেতাদের তথ্য চায় মহানগর আওয়ামী লীগ

নিজস্ব প্রতিবেদক: সিলেট সিটি করপোরেশনের (সিসিক) বর্ধিত ১৫টি ওয়ার্ডে কমিটি গঠন করতে চায় মহানগর আওয়ামী লীগ। এ লক্ষ্যে আগ্রহীদের কাছ থেকে জীবনবৃত্তান্ত আহ্বান করা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করেছেন সিলেট মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. জাকির হোসেন। তিনি তাঁর ফেসবুকে এ সক্রান্ত একটি পোস্টও করেছেন।

এদিকে, সিলেট মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি ও সম্পাদকমন্ডলীর সদস্যবৃন্দের এক সভা শনিবার রাতে অনুষ্ঠিত হয়েছে। মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. জাকির হোসেনের পরিচালনায় অনুষ্ঠিত সভায় সাংগঠনিক বিভিন্ন বিষয়ে আলোচনা করা হয়। মুলত এই সভায় সিসিকের বর্ধিত ১৫ ওয়ার্ডে কমিটি গঠনের সিদ্ধান্ত হয়।

এছাড়াও সভায় সংগঠনকে আরও গতিশীল ও শক্তিশালী করার বিভিন্ন সাংগঠনিক সিদ্ধান্ত গ্রহণ করা হয়। মেয়াতোত্তীর্ণ ওয়ার্ডসমূহের সম্মেলন এবং ইউনিট কমিটিগুলো সম্পন্ন করার জন্য সাংগঠনিক কমিটির দায়িত্বপ্রাপ্ত নেতৃবৃন্দকে নির্দেশনা প্রদান করা হয়।

সভায় মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি ফয়জুল আনোয়ার আলাওর, এডভোকেট প্রদীপ কুমার ভট্টাচার্য্য, নুরুল ইসলাম পুতুল, জগদীশ চন্দ্র দাস, যুগ্ম সাধারণ সম্পাদক এ.টি.এম হাসান জেবুল, আজাদুর রহমান আজাদ, বিধান কুমার সাহা, সাংগঠনিক সম্পাদক ডা. আরমান আহমদ শিপলু, ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক মখলিছুর রহমান কামরান, দপ্তর সম্পাদক খন্দকার মহসিন কামরান, ধর্ম বিষয়ক সম্পাদক নজমুল ইসলাম এহিয়া, প্রচার ও প্রকাশনা সম্পাদক আব্দুর রহমান জামিল, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক আজাহার উদ্দিন জাহাঙ্গীর, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মহিউদ্দিন লোকমান, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক সেলিম আহমদ সেলিম, শ্রম সম্পাদক আজিজুল হক মঞ্জু, সাংস্কৃতিক সম্পাদক রজত কান্তি গুপ্ত, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক অধ্যাপক ডা. মোহাম্মদ হোসেন রবিন, সহ-প্রচার সম্পাদক সোয়েব আহমদ প্রমুখ উপস্থিত ছিলেন।

সভায় সিসিকের নতুন ১৫ ওয়ার্ডে যেসব আওয়ামী লীগ নেতাকর্মী কমিটিতে আসতে আগ্রহী, তাদেরকে ১০ দিনের মধ্যে জীবনবৃত্তান্ত মহানগর আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক বরাবরে জমা দেওয়ার আহ্বান জানানো হয়েছে।