সিলেটে আরও তিনটি খেলার মাঠ করা হবে: পররাষ্ট্রমন্ত্রী

প্রকাশিত: ৬:৫৭ অপরাহ্ণ, মে ৮, ২০২২

সিলেটে আরও তিনটি খেলার মাঠ করা হবে: পররাষ্ট্রমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক: পররাষ্ট্রমন্ত্রী ড. এ. কে. আব্দুল মোমেন এমপি বলেছেন, সিলেটে খেলাধুলার জন্য কোন মাঠ নেই, এখানে কমপক্ষে আরও তিনটি মাঠের প্রয়োজন, এজন্য সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরীকে বলে দিয়েছি নদীর ওপারে তিনি যেনো আরো তিনটি মাঠ তৈরির জন্য উদ্যোগ গ্রহন করেন।
পররাষ্ট্রমন্ত্রী বলেন, বাংলাদেশের জাতীয় দলে যারা খেলেন তারা সবাই মফস্বল থেকে উঠে আসেন। এর কারণ মফস্বলের ছেলে মেয়েরা খুব ভালো খেলে। তিনি বলেন, আওয়ামী লীগ সরকার যতোদিন ক্ষমতায় আছে ততো আর কোন চিন্তা নেই তিনি মফস্বলের ছেলে মেয়েদের খেলাধুলা উন্নয়নে যা কিছু করা দরকার তা করবেন।
পররাষ্ট্রমন্ত্রী আজ রোববার বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট, বালক (অনূর্ধ্ব-১৭) ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট, বালিকা (অনূর্ধ্ব-১৭) ২০২২ এর উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্যদানকালে এসব কথা বলেন।
নগরীর রিকাবীবাজারস্থ জেলা স্টেডিয়ামে টুর্নামেন্টের উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত রয়েছেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল এমপি, মন্ত্রণালয়ের সচিব মেজবাহ উদ্দিন, সিলেটের বিভাগীয় কমিশনার ড. মুহাম্মদ মোশাররফ হোসেন।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সিলেটের জেলা প্রশাসক মো. মজিবর রহমান।
এরপর বেলুন ও পায়রা উড়িয়ে টুর্নামেন্টের আনুষ্ঠানিক উদ্বোধন ঘোষণা করেন অতিথিবৃন্দ।
যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের উদ্যোগে, ক্রীড়া পরিদপ্তরের সহযোগিতায় এবং সিলেট জেলা প্রশাসনের তত্ত্বাবধানে এ প্রতিযোগিতার আয়োজন করা হয়েছে।

এমএনআই