দেশ থিয়েটার সিলেটের ইফতার ও দোয়া মাহফিল

প্রকাশিত: ৩:০০ অপরাহ্ণ, মে ১, ২০২২

দেশ থিয়েটার সিলেটের ইফতার ও দোয়া মাহফিল

নিউজ ডেস্ক: দেশ থিয়েটার, সিলেটের উদ্যোগে নাট্যকর্মীদের নিয়ে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শনিবার (৩০ এপ্রিল) সিলেট নগরীর একটি অভিজাত হোটেলে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
দেশ থিয়েটার সিলেটের প্রতিষ্ঠাতা সভাপতি কামাল আহমদ দূর্জয় এর সভাপতিত্বে ও মহিলা সম্পাদিকা সানজিদা হোসেন মোহনা ইসলাম এর সঞ্চালনায় প্রধান অতিথি ছিলেন অরিন্দম দত্ত চন্দ্র।
তিনি তার বক্তব্যে বলেন, নাটক শুধু মানুষকে বিনোদন দেয় না, নাটক সমাজ পরিবর্তনে কাজ করে। এরই ধারাবাহিকাতায় দেশ থিয়েটার, সিলেট দীর্ঘ ১০বছর যাবত সমাজের ইতিবাচক পরিবর্তনের ক্ষেত্রে নাটক ও নাট্যকর্মীদের নিয়ে কাজ করে যাচ্ছে। নাটকের মাধ্যমে মানুষের মধ্যে দায়বদ্ধতা তৈরি হয়। দেশের প্রয়োজনে নাট্যকর্মীরা বাস্তবধর্মী নাটক তৈরি করে সমাজ সচেতনতায় গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে।
সিলেটের নাট্যকর্মীদের নিয়ে দেশ থিয়েটার ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন এটি প্রশংসনীয় উদ্যোগ।
অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, মীম টিভি ইউএসএ এর প্রোগ্রাম পরিচালক জামাল আহমদ, আজকের সিলেটের নির্বাহী সম্পাদক ও দৈনিক ঢাকার ডাক সিলেট ব্যুরো চীফ এমদাদুর রহমান চৌধুরী জিয়া, বিশ্বজিৎ সরকার, সুলেমান হোসেন চুন্নু, খায়রুল আলম সুমন, দিলোয়ার হোসেন, লোকমান হোসেন, শিপন আহমদ (মদরিছ আলী), বর্তমান সময়ের জনপ্রিয় মডেল তারকা পড়শি রুমি, দেশ থিয়েটার সিলেটের সিনিয়র সহ-সভাপতি আবুল হোসেন, এম. এস সুমন, গৌরব দাস, নতুন সিলেট২৪ডটকমের চীফ রির্পোটার শাহীন আহমদ।
অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, অনিবার্ন থিয়েটার এর প্রতিষ্ঠাতা পরিচালক মামুন আকাশ, নাট্য কর্মী এখলাস আহমদ তন্ময়, সুহেল হোসেন খান, এনামুল হক সানি, মৌসুমী, আনোয়ার আহমদ, ছাদিয়া বেগম, লিজা বেগম, রিয়া রানী, মারুফ আহমদ দুলাল, জুবের আহমদ, নৃত্য পরিচালক প্রিয়া রানী চন্দ্র, পপি দাস, পান্ডব দাস, রুবেল রাজ প্রমুখ।