মামুনুল হককে অবরুদ্ধ করেছে স্থানীয়রা’ নিরাপত্তা দিচ্ছে পুলিশ

প্রকাশিত: ২:১০ অপরাহ্ণ, এপ্রিল ৩, ২০২১

মামুনুল হককে অবরুদ্ধ করেছে স্থানীয়রা’ নিরাপত্তা দিচ্ছে পুলিশ

নগর বার্তা প্রতিবেদকঃশনিবার বিকেলে নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ের একটি রিসোর্টে নারীসহ হেফাজতে ইসলামের যুগ্ম-মহাসচিব মামুনুল হককে অবরুদ্ধ করেছে স্থানীয়রা  ।পরে মামুনুল হক কে জিম্মায় রেখেছে পুলিশ ।এরমাজে  সামাজিক যোগাযোগ মাধ্যমে ঘটনার বেশকিছু ভিডিও ভাইরাল হয়ে যায় সাথে সাথে।পরে স্থানীয় প্রশাসন জানিয়েছে, ঘটনাস্থলে পুলিশ-প্রশাসন উপস্থিত রয়েছে তারা ঘটনাটি যাচাই বাছাই করে দেখছেন।

এসময় নারায়ণগঞ্জের পুলিশ সুপার  মোহাম্মদ জায়েদুল আলম সাংবাদিকদের  জানান, মামুনুল হক নারায়ণগঞ্জের সোনারগাঁও থানাধীন রয়েল রিসোর্টের একটি কক্ষে নারীসহ রিসোর্টে আছেন-;’এমন খবর পেয়ে  স্থানীয় লোকজন রিসোর্ট ঘেরাও করে ফেলে। আমরা খবর পেয়ে সেখানে যাই। অন্যদিকে মামুনুল হক পুলিশকে জানান সঙ্গে থাকা নারী তার দ্বিতীয় স্ত্রী। পরে পুলিশ তাকে নিরাপত্তা দিয়ে সেখান থেকে উদ্ধার করেছে।

এসময়  জানা যায়, মামুনুল হক সকালে রয়েল রিসোর্টের ৫০১ নম্বর কক্ষে এক নারীসহ রিসোর্টে অবস্থান করছেন।পরে দুপুর থেকেই এলাকায় লোকজন অবস্থান নেন। এ খবরে এলাকার লোকজন রিসোর্টটি ঘেরাও করে ফেলে।পরে সোনারগাঁও থানার পরিদর্শক (তদন্ত) তবিদ রহমান সন্ধ্যায় জানান, মামুনুল হকের সঙ্গে কথা বলছি আমরা । এবং তাকে নিরাপত্তা নিশ্চিত করেছি আমরা যাতে কোন ধরনের সমস্যা না হয়।