ট্রাক-অটোরিকশার সংঘর্ষে নিহত ৩

প্রকাশিত: ১১:৪৯ অপরাহ্ণ, জানুয়ারি ২, ২০২৪

ট্রাক-অটোরিকশার সংঘর্ষে নিহত ৩

সিলেট স্টারঃ জামালপুর সদর উপজেলায় ট্রাক ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে তিন যাত্রী নিহত হয়েছেন। আহত হয়েছেন আরো তিনজন। মঙ্গলবার বিকেল সোয়া ৪টার দিকে উপজেলার জামালপুর-ময়মনসিংহ সড়কের ভারুয়াখালি বাজারের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- সিএনজিচালক শেরপুর সদরের আরমান হোসেন (৪০), শেরপুর সদরের মুন্সিরচর গ্রামের বাসিন্দা ও জামালপুরের নান্দিনা পল্লীবিদ্যুৎ অফিসের এনফোর্সমেন্ট কো-অর্ডিনেটর মো. মোজাফফর হোসেন (৪৮) ও ময়মনসিংহের ঈশ্বরগঞ্জের খোকন মিয়া (৫০)।

গুরুতর আহত সিএনজির আরো তিনজন যাত্রীকে উদ্ধার করে চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠিয়েছে পুলিশ ও স্থানীয়রা।

এসময়প্রত্যক্ষদর্শীরা জানান, ময়মনসিংহ থেকে পাঁচজন যাত্রী নিয়ে সিএনজিচালক আরমান হোসেন জামালপুর শহরের দিকে যাচ্ছিলেন। পথে বিকেল সোয়া ৪টার দিকে জামালপুর সদরের ভারুয়াখালী বাজারে বালুবাহী একটি ট্রাকের সঙ্গে সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে সিএনজিটি দুমড়েমুচড়ে যায়। এতে সিএনজির যাত্রী মোজাফফর হোসেন, খোকন মিয়া ও চালক আরমান হোসেন ঘটনাস্থলেই নিহত হন।

এ ছাড়া সিএনজির আরো তিনজন যাত্রী গুরুতর আহত হন। তাদের পরিচয় জানা যায়নি।খবর পেয়ে জামালপুরের অতিরিক্ত পুলিশ সুপার সোহরাব হোসাইন ও জামালপুর সদর থানার ওসি মোহাম্মদ মহব্বত কবীর ঘটনাস্থল পরিদর্শন করেন। জামালপুর ফায়ার সার্ভিসের কর্মী ও স্থানীয় নরুন্দি তদন্তকেন্দ্রের পুলিশ নিহতদের মরদেহ উদ্ধার করে জামালপুর জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

একই সঙ্গে গুরুতর আহত আরো তিনজন যাত্রীকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠিয়েছে। দুর্ঘটনাকবলিত ট্রাক ও সিএনজিটিকে জব্দ করেছে পুলিশ।
জামালপুরের অতিরিক্ত পুলিশ সুপার সোহরাব হোসাইন কালের কণ্ঠকে বলেন, এই দুর্ঘটনায় নিহত তিনজনের পরিচয় পাওয়া গেছে। আহতদের বিস্তারিত পরিচয় এখনো পাওয়া যায়নি তবে এ বিষয়ে পুলিশ তদন্ত করছে।