নৌকায় ভোট না দিলে দেশ স্বাধীন হতো না

প্রকাশিত: ৬:৫৪ অপরাহ্ণ, জানুয়ারি ২৯, ২০২৩

নৌকায় ভোট না দিলে দেশ স্বাধীন হতো না

ডেস্ক নিউজঃপ্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা বলেছেন, আওয়ামী লীগ কখনো পালায় না। আওয়ামী লীগ জনগণকে সঙ্গে নিয়ে লড়াই করে, আওয়ামী লীগ জাতির পিতার হাতে গড়া সংগঠন।

আজ রবিবার রাজশাহীর মাদরাসা মাঠে জেলা আওয়ামী লীগ কর্তৃক আয়োজিত এক জনসমাবেশে এমনটা বলেন তিনি।শেখ হাসিনা বলেন, আমরা মানুষের জন্য কাজ করি। বিএনপি কি করে- মানুষ হত্যা, সন্ত্রাস। তারা আন্দোলনের নামে বহু অফিস পুড়িয়েছে। কোনো মানুষ জীবন্ত মানুষকে পুরিয়ে মারতে পারে? তারা মেরেছেন। তারা উসকানি দেয়। বাংলাদশের মানুষের ভালো তারা সহ্য করতে পারে না।

তিনি বলেন, বিএনপি নাকি দুর্নীতির বিরুদ্ধে লড়াই করবে। কাকে নিয়ে? খালেদা ও তারেক টাকা পাচার করেছেন, তারা দুর্নীতির মামলায় সাজাপ্রাপ্ত। তাদের নিয়ে বিএনপি দুর্নীতির বিরুদ্ধে লড়াই করবে।
শেখ হাসিনা বলেন, আমরা জনগণের জন্য কাজ করি। আপনারা বিএনপি-জামায়াত শাসনের কথা চিন্তা করুন। সে সময় তারা নিয়মিত জনগণের ওপর অত্যাচার করত। নৌকায় ভোট না দিলে দেশ স্বাধীন হতো না।

এর আগে রাজশাহী সিটি কর্পোরেশনের (আরসিসি) ৭টিসহ ২৬টি প্রকল্প উদ্বোধন করেন প্রধানমন্ত্রী। যার প্রকল্প ব্যয় প্রায় ১,৩১৬ দশমিক ৯৭ কোটি টাকা। তিনি ৩৭৬ দশমিক ২৮ কোটি টাকা আনুমানিক ব্যয়ে নির্মাণাধীন আরো ছয়টি প্রকল্পেরও ভিত্তিপ্রস্তর স্থাপন করেন।