প্রতিষ্ঠাবার্ষিকীতে স্বেচ্ছাসেবক লীগ নেতা এমদাদ রহমান এর উদ্যোগে এতিমখানায় খাবার বিতরণ

প্রকাশিত: ৯:৩১ অপরাহ্ণ, জুলাই ২৭, ২০২২

প্রতিষ্ঠাবার্ষিকীতে স্বেচ্ছাসেবক লীগ নেতা এমদাদ রহমান এর উদ্যোগে এতিমখানায় খাবার বিতরণ

এম বাংলা প্রতিবেদকঃবাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ২৮তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে সিলেটের সীমান্তবর্তী প্রত্যন্ত উপজেলা কোম্পানিগঞ্জের কাঠাল বাড়ি মুরাদ আলী হাফিজিয়া ও এতিম খানা মাদ্রাসায় অসহায় হতদরিদ্র ২০০ জন এতিম ছাত্রদের মধ্যে রান্নাকরা খাবার বিতরণ করছেন সিলেট জেলা সেচ্ছাসেবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক এমদাদ রহমান।

এসময় এমদাদ রহমান বলেন, আওয়ামী সেচ্ছাসেবক লীগের প্রতিষ্টাবার্ষিকী উপলক্ষ্যে কোরআন হিফজ করা পাখিদের সাথে একটু আনন্দ ভাগাবাগি করতে শহর ছেড়ে এই প্রত্যন্ত অঞ্চলে এসেছি। কতরকমের বাহারি সুস্বাধু খাবার প্রতিনিয়ত খাচ্ছে কিন্তু এই অনাথ শিশুরা কতোকষ্ট করে একটু ডাল ভাত খায় সেটা না আসলে বুজতে পারতাম না। আজকের শুভদিনে তাদের মুখে একটু সুস্বাদু খাবার দিতে পেরে নিজেকে ধন্য মনে করছি। তাই দেশ বিদেশে অবস্থানরত সকল দানশীল ব্যাক্তিরা এগিয়ে আসুন এই দীনি প্রতিষ্টানগুলোর খেদমতে।এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন মুরাদ আলী হাফিজিয়া ও এতিম খানার মুহতামি মাওলানা মোহাম্মদ শামিমুল হাসান, সিলেট জেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক শুকুর আহমদ জনি, শাহজালাল বিশ্ব বিদ্যালয়ের সহ সভাপতি তরিকুল ইসলাম, কোম্পানিগঞ্জ উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক অখিল চন্দ্র বিশ্বাস, কোম্পানিগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি আলহাজ্ব আব্দুল ওয়াদুদ, কোম্পানিগঞ্জ উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ইয়াকুব আলী, কোম্পানিগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সদস্য শাহ আলম, কোম্পানিগঞ্জ উপজেলা যুবলীগের আহবায়ক হাজী আলা উদ্দিন, ২নং পূর্ব ইসলামপুর ইউপি যুবলীগের সভাপতি আলীম উদ্দিন, সাধারণ সম্পাদক মতিউর রহমান, কোম্পানিগঞ্জ উপজেলা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি শামসুল আলম, সিলেট জেলা ছাত্রলীগের সাবেক সদস্য মীর আলা মুমিন, কোম্পানিগঞ্জ উপজেলা ছাত্রলীগের সহ সভাপতি সিরাজুল হক এলাকার বিশিষ্ট ব্যাক্তিবর্গ।

অনুষ্টান শেষে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্টিত হয়।

উল্ল্যেখ, ১৯৯৪ সালের ২৭ জুলাই প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনা ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের সাবেক নেতাদের সমন্বয়ে বাংলাদেশ আওয়ামী সেচ্ছাসেবক লীগ সংগঠনটি প্রতিষ্ঠা করেন।