সিলেটে ছাত্রদলকে ছাত্রলীগের ধাওয়া

প্রকাশিত: ৮:০৬ অপরাহ্ণ, মে ২৩, ২০২২

সিলেটে ছাত্রদলকে ছাত্রলীগের ধাওয়া

নিজস্ব প্রতিবেদক: সিলেটে ছাত্রদলকে ধাওয়া দিয়েছে ছাত্রলীগ। আজ সোমবার ( ২৩ মে) বিকেল সাড়ে ৫টার দিকে নগরীর চৌহাট্টা এলাকায় এ ঘটনা ঘটে।

এসময় চৌহাট্টা এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়ে। দিগ্বিদিক ছুটতে থাকেন সাধারণ মানুষ। এসময় একজন সাংবাদিকও আহত হয়েছেন।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে কটুক্তির প্রতিবাদ ও ছাত্রদল সাধারণ সাইফ মাহমুদ জুয়েলের শাস্তির দাবিতে বিক্ষোভ মিছিল কর্মসূচি ছিল সিলেট জেলা ও মহানগর ছাত্রলীগের।

বিকেল ৪টার দিকে সিলেট জেলা ছাত্রলীগের সভাপতি নাজমুল ইসলাম, সাধারণ সম্পাদক রাহেল সিরাজ ও মহানগর ছাত্রলীগের সভাপতি কিশওয়ার জাহান সৌরভ, সাধারণ সম্পাদক নাইম আহমদের নেতৃত্বে তারা নগরীর চৌহাট্টা এলাকার কেন্দ্রীয় শহিদ মিনার থেকে বিক্ষোভ মিছিল নিয়ে বের হয়। মিছিলটি নগরীর বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে কোর্ট পয়েন্ট হয়ে আবার চৌহাট্টায় ফিরে যায়।

সিলেট জেলা ছাত্রলীগের সভাপতি নাজমুল ইসলাম জানান, মিছিল নিয়ে তারা চৌহাট্টায় যাওয়ার পর সেখানে ছাত্রদল নামধারী কয়েকজন সন্ত্রাসী তাদের উপর হামলা চালানোর চেষ্টা করলে সাধারণ শিক্ষার্থীরা প্রতিরোধ গড়ে তোলেন।

পাল্টা অভিযোগ করেছেন সিলেট মহানগর ছাত্রদলের সাধারণ সম্পাদক ফজলে রাব্বি আহসান। তিনি বলেন বিকেল ৪টার দিকে জেলা ছাত্রদলের প্রতিবাদ কর্মসূচি পালন শেষে কিছু নেতাকর্মী আলিয়া মাদারাসার গেইটের সামনে দাঁড়িয়ে খোশগল্প করছিলেন। তখন পেছন দিক থেকে ছাত্রলীগের কায়েকজন নেতাকর্মী দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে হামলা চালানোর চেষ্টা করলে ছাত্রদলের নেতাকর্মীরাও প্রতিরোধের চেষ্টা করেন।

ধাওয়া পাল্টা ধাওয়ার এ ঘটনায় ইলেক্ট্রনিক্স মিডিয়া জার্নালিস্ট অ্যাসোসিয়েশন সিলেটের সভাপতি মঈনউদ্দিন মঞ্জু আহত হয়েছেন। তাকে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এমএনআই