বিশ্বনাথে বন্যার্তদের পাশে নেই এমপি মোকাব্বির

প্রকাশিত: ২:৪৪ অপরাহ্ণ, মে ২৩, ২০২২

বিশ্বনাথে বন্যার্তদের পাশে নেই এমপি মোকাব্বির

বিশ্বনাথ সংবাদদাতা: গণফোরাম নেতা ও স্থানীয় এমপি মোকাব্বির খান সিলেটের বিশ্বনাথের বন্যার্তদের পাশে না থাকায় চরম ক্ষোভ প্রকাশ করছেন ভুক্তভোগীরা। গত ৪/৫দিনের টানা বন্যায় পানি বন্ধি মানুষের খোজ খবর না নেয়ায় দু’দিন ধরে এমপিকে নিয়ে বন্যার্ত মানুষের মুখে নানা আলোচনা ও সমালোচনার জন্ম নিয়েছে।
বিভিন্ন ফেসবুক লাইভে এমপিকে গালমন্দের পাশাপাশি এমন আলোচনা সমালোচনা করতে শুনাগেছে। তবে এমপি না থাকলেও ত্রাণ নিয়ে এসকল পানিবন্ধি মানুষের পাশে রয়েছেন উপজেলা প্রশাসন, সাবেক সংসদ সদস্য শফিকুর রহমান চৌধুরী, উপজেলা চেয়ারম্যান এসএম নুনু মিয়াসহ স্থানীয় জনপ্রতিনিধিরা।
জানা যায়, দীর্ঘ প্রায় ৫/৬দিন ধরে পানিবন্ধি হয়ে আছেন লামাকাজী, খাজাঞ্চি, অলংকারি, রামপাশা, দৌলতপুর ও দশঘর ইউনিয়নের লাখ লাখ মানুষ। এছাড়াও অনেক স্থানে সড়ক ভেঙ্গে যোগযোগ ব্যবস্থাও নাজুক হয়ে পড়েছে। ত্রাণের জন্য পানিবন্ধি মানুষ হাহাকার করছেন। গ্রামের বাজারে দ্রব্যের দামও বৃদ্ধি পেয়েছে।
এসকল পানিবন্ধি মানুষের খোজ খবর নিতে ত্রাণ নিয়ে উপজেলা প্রশাসন, উপজেলা চেয়ারম্যান, সাবেক এমপিসহ স্থানীয় জনপ্রতিনিধিরা পাশে থাকলেও দেখা মিলেছেনা স্থানীয় এমপির। তাই পানিবন্ধি মানুষের মাঝে চরম ক্ষোভ দেখা দিয়েছে। তাই অনেক পানিবন্ধি মানুষ বিভিন্ন ফেসবুক লাইভে এমপিকে গালমন্দ করতে দেখা যায়।
এব্যাপারে জানতে চাইলে এমপি মোকাব্বির খানের একান্ত সচিব আহমেদ কবির আদনান জানান, বন্যার পূর্বে সরকারি সফরে দেশের বাহিরে তাইল্যান্ডে চালে যান এমপি। কিন্তু সেখান থেকে মায়ের মৃত্যুর শিরনি করতে চলে গেছেন লন্ডনে। তবে বন্যার্তদের পাশে থাকার জন্য মোবাইল ফোনে তাকে বলেছেন।

এমএনআই